কাকলি

কাকলির মাইগুলো বড় নয় তাই ওর পিছনে দাঁড়িয়ে টিপতে লাগলাম।যেন হাতের মধ্যে ময়দার গুলি পাকাচ্ছি।
কাকু আসতে,লাগছে।তুমি আমার সামনে এসো।
সামনে যেতেই বসে আমার বাড়া চুষতে শুরু করল।দু-হাতে আমার থাই ধরেছে,চোখদুটো ঠেলে বেরিয়ে আসছে।
কাকলি তুমি সোফায় বসো।
তা হ লে দাগ লেগে যাবে।
ঠিকই বলেছে,গুদ পোদ রক্তে মাখামাখি।ঘরের এক কোনা থেকে খবরের কাগজ নিয়ে সোফায় বিছিয়ে দিলাম।
এবার বসো। কাকলি বসতে ওর ঠ্যাং দুটো দুপাশে ঠেলতে গুদটা ফাক হয়ে গেল।ওর প্যাণ্টি দিয়ে যত্ন করে মুছতে লাগলাম।ওর শরীর শিরশির করছিল।আমি মুখটা গুদের দিকে এগিয়ে নিতে যাই।
ওমা! কি করছো?নোংরা..
চুপ করো।আমি তো বলেছি তোমার সব কিছু আমার কাছে অমৃত।
গুদে মুখ লাগিয়ে চোষণ দিতে কাকলি কাটা পাঠার মত ছটফট করতে থাকে।আমার মাথাটা নিজের গুদের উপর সবলে চেপে ধরে,শরীর ধনুকের মত বেকে যায়।গোঙ্গাতে থাকে-উঃ-রে….মা-রে-এ-এ-এ….
আমি দু হাতে পাছা টিপি আর মুখ দিয়ে চোষণ চলতে থাকে
কাকুমনি কি সুখ দিচ্ছ-গো….আমি আর পারছি না।চেরার মধ্যে জিভ ঢুকিয়ে দিই।কাকলি হিসিয়ে ওঠে,আঃ-আঃ-আঃ-হ-
গুদের বাল কামানো তাই চুষতে সুবিধে হচ্ছিল।না হলে পেটে চলে যেতে পারে।
কাকলি তাগাদা দেয়,আমার গুদে আগুণ জ্বলছে,বিষাক্ত পোকারা কামড়াচ্ছে,কাকু মনি আর পারছি না….
ওর ম নের ইচ্ছে বুঝতে অসুবিধে হয় না।নীল বলে, এবার ঢোকাবো,।
কাকলিকে কোলে তুলে বিছানায় চিৎ করে ফেলে।শরীরে একটা কাপাসের টুকরো নেই একেবারে উদোম।ডমরুর মত সরু কোমর।নীল বাড়াটা হাতে ধরে দুবার নাড়া দেয়,কাকু ঢুকবে তো?ব্যাথা পাবো না তো?
না-না, ভয কি চুদে চুদে এমন করে দেব যে হাতির বাড়াও ঢুকে যাবে অনায়াসে।বাড়াটা গুদের মুখে সেট করে,কাকলি ভযে চোখ বন্ধ করে।দু আঙ্গুলে বৃহদ্রোষ্ঠটা ফাক করে চাপ দেয়,পুরপুর করে গুদের দেওয়াল ঘেষে বাড়াটা জরায়ুর মুখে গিয়ে ঠেকে।কাকলির দম বন্ধ হযে আসে আরকি।নীল জিজ্ঞেস করে লাগলো?
কা ক লি নাকি সুরে ব লে, তুম-ই ক- -…রো …ও…
ঠাপাতে সুরু ক রলাম,ভিতরে রক্ত জমে থাকায় পচ-র পচ-র শব্দ হতে লাগল।বাড়া রক্তে মাখামাখী।
বাড়াটা গোড়া পর্যন্ত ঢুকছে আবার মুণ্ডীটা ভিতরে রেখে বের হচ্ছে।কাকলি বলে,ও কাকু বিশাল তোমার বাড়াআমার জরায়ুতে গুতো মারছে।আঃহ-আঃহ-
তোর ঊপোসী গুদের খিদে আজ মিটিয়ে দেব।চোদার সময় খিস্তি করলে ভাল জ়মে।
মেটাও মেটাও,গুদের দফারফা ক রে দাও।ঊর-ই উর-ই উর-ই
গুদের ঠোট দিয়ে বাড়া কামড়ে ধরছিস কেন রে গুদ মারানি?চুদে চুদে তোর কাড়ানি বার করছি বোকা চুদি—
ওরে ভাই-ঝি চোদা কাকা!আমার গুদে বিছেগুলো মার নারে শাল-আ-আ
দুহাতে নীলের পাছা চেপে ধরে পা দিয়ে কোমরে বেড় দেয় কাকলি।নীল প্রবল উৎসাহে প্রাণপন ঠাপাতে থাকে।বিচিজোড়া থপ থপ করে কাকলির পাছায় ধাক্কা দেয়।ণীল ঘেমে ণেয়ে গেছে।জুলফি গড়িয়ে ঘাম ঝরছে।
সারা শরীর কেপে ওঠে,তলপেটে ব্যথা চিন চিন করে।নীল আর ধরে রাখতে পারেনা,ফিনকি দিয়ে ফিচিক ফিচিক গরম সুজির মত ঢেলে দেয়, কাকলির গুদ উপচে পড়ে। কাকলি বলে থেমো না কাকু আমার হয় নি।রসে ভরা গুদে ঠাপিয়ে চলে নীল।কিছুক্ষন পরে কাকলি উর-ই মার-ই উর-ই মার-ই করে জল খসিয়ে নেতিয়ে পড়ে।ছিপির মত বাড়াটা কিছুক্ষন গুদে চেপে রাখে।তারপর বার করে প্যাণ্টি দিয়ে ভাল করে মুছিয়ে দেয়। নীল লুঙ্গি পাঞ্জাবি পরে বেরতে যাবে,পিছন থেকে কাকলি ডাকে,কাকু-
নীল ঘুরে দাড়ায়।কাকলি বলে,বাপিকে বলবেন না কিন্তু
নীল কিছুক্ষন ভাবে তারপর ধীরে ধীরে এগিয়ে গিয়ে গুদে মুখ লাগিয়ে চুমু দেয়,বলে,না সোনা এ কী বলার মত কথা?তুমিকাপদুটো ধুয়ে রেখো।না হলে ঘোষ আবার কি ভেবে বসবে

এখানে আপনার মন্তব্য রেখে যান