বাবলি

আমার ফুফাতো বোন বাবলি। সবাই ওকে বুবলি বললেও আমি ওকে বাবলি বলতাম। বয়সে সে আমার ৩ বছরের বড়। কিন্তু, ছোটবেলা থেকেই আমার সাথে তার বিশাল খাতির ছিল। আমি তাকে বোনের দৃষ্টিতেই দেখতাম। কিন্তু, যখন আমার বয়স চেীদ্দ হল তখন আমার দৃষ্টি কিছুটা পাল্টে গেল। কারণ ঐ বয়সে আমি ওলরেডি আমার বান্ধবীদের সুবাদে চোদাচুদি সম্পর্কে যথেষ্ঠ জ্ঞান লাভ করেছিলাম। এবং নিয়মিত ধোন খ্যাঁচা ও বান্ধবীদের গুদ মারা শুরু করেছিলাম। যার সুবাদে আজ আমি একটি দশ ইঞ্চি যথেষ্ঠ মোটা ধোনের গর্বিত মালিক। যাই হোক যেদিন আমার প্রথম মাল বের হয়, কেন জানি না সেদিন রাতে আমি বাবলিকে স্বপ্নে দেখি। শুধু স্বপ্ন না, একবারে চোদাচুদির স্বপ্ন। আর যার ফলে পরদিন থেকে বাবলিকে আমি অন্য চোখে দেখা শুরু করি। আমি সেদিন থেকে তক্কেতক্কে থাকি কিভাবে আমার স্নেহের বড় আপুকে চোদা যায়।
দীর্ঘ ৬ বছরের ধোন খ্যাচা সাধনার পর ২০ বছর বয়সে এসে আমি আমার ২৩ বছরের যুবতী ফুফাতো বোনকে চুদতে সক্ষম হয়। এ জন্য আমাকে অনেকদিন ধরে সাধনা করতে হয়েছে । সেই সব বিষয়ই আমি ধারাবাহিক ভাবে বর্ণণা করছি।
আমার বোনটির দেহের বর্ণণা দিই। প্রচন্ড ফর্সা। স্লিম ফিগার। মাজাটা দারূন চিকুন। এ জন্য ওকে দেখলেই আমি গান ধরতাম –
চিকন ও কোমর, আমার চিকন ও কোমর,
বুঝি চিকনও কোমরের জ্বালা–
তুই আসতে- গরুর গাড়ি চালা।
মাই দুটো অসম্ভব নরম। চিত হয়ে শুয়ে থাকলে খুব সামান্য বুঝা যায়। কিন্তু, ঝুকে দাড়ালে বুক থেকে প্রায় তিন ইঞ্চি উচু কাপের মত দেখায়। আবার যখন সোজা হয়ে দাড়ায়, তখন সেই রহস্যময় মাই দুটি ব্রা পড়া না থাকলে খাড়া দুই ইঞ্চি উচু দেখায়। একেবারে খাড়া, সামান্য নিচুও না। আবার ব্রা পড়া থাকলে তেমন একটা বুঝা না গেলেও কাপড়ের নিচে উচু একটা দারূন কিছুর উপস্থিতি টের পাওয়া যায়। দুধের বোটা দুটো অসম্ভব খাড়া এবং শক্ত। ব্রা পড়া না থাকলে জামার উপর দিয়ে স্পষ্ট বুঝা যায়।
তবে আমার বাবলি আপুর সবথেকে আকর্ষনীয় জিনিষ হচ্ছে তার পাছা। মাইরি, চিকন কোমরের নিচে অত চওড়া আর উচু, গভীর খাঁজ-ওয়ালা পাছা, ও মাগো, মনে করলেই ধোন এখনও আমার খাড়া হয়ে লাফাতে থাকে। আর যদি সামনে দেখি তখন তো কথায় নেই। যদিও এখন আমার বিয়ে হয়ে গেছে। যখনই বাবলির পাছার কথা মনে পড়ে তখনই বউয়ের পাছাটা আচ্ছা করে ঠাপায়ে নিজেকে শান্ত করে নিই। এজন্য অবশ্য আমার বউ খুব খুশি। কারণ দিবা-রাত্রি অন্তত তিনবার তাকে চুদলে তার মধ্যে দু’বার বাবলির পাছা মনে করে চুদি। যখনই বাবলির পাছার কথা মনে পড়ে তখনই বউ এর শাড়িটা উচু করে ঢুকায়ে দিয়ে মারি ঠাপ। বউতো আর জানে না হঠাৎ কেন আমার ধোন খাড়া হল, তাই সে মনের সুখে চোদন খায়। আমার বিয়ের আগে বাবলিকে প্রথম চোদার পর ওর বিয়ে না হওয়া পর্যন্ত ওর পাছা চোখে পড়লেই সুযোগ মত ওকে চুদতাম। কিন্তু ওকে প্রথম চোদার আগ পর্যন্ত ধোন খেচেই নিজেকে সান্তনা দিতাম। বাবলির পাছাটা তার শরীরের মতই একবারে তুলোর মত নরম। পাছার খাজটা খুব গভীর। এজন্য বেশির ভাগ সময় আমি ওর গুদের থকে পোদই বেশি মারতাম। এতে একটা সুবিধাও ছিল, সেটা হচ্ছ, ইচ্ছা মত পোদে মাল ঢালতাম। পেট হওয়ার ভয় কম ছিল। আমার বোনের শরীরটা ছিল আস্ত একটা সেক্স মেশিন। চেহারাও ছিল মাশাল্লা। যদি ও আমার ছোট বোন হতো তবে ওকেই বিয়ে করতাম। যদিও আমার বর্তমান বউটা বাবলির থেকেও খাসা মাল। আর আমার বউয়ের পাছাটাতো তুলনাহীন। আমার দশ ইঞ্চি বাড়া ওর পাছার খাজে হাবুডুবু খাই। তবুও কেন জানিনা আমি আমার বউ এর থেকে বাবলিকে চুদে বেশি মজা পায়।

এখানে আপনার মন্তব্য রেখে যান